1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল বাংলাদেশে পরিনত হয়েছে- রাজৈরে প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি - Madaripur Protidin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে বাল্য বিবাহ প্রতিরোধ। কনের বাবাকে ৬ মাসের জেল রাজৈরে চুরির অপবাদে দুইদিন আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার এক রাজধানীর বিভিন্ন ্এলাকায় -৪ পৃথক অভিযানে   ১ .২ কেজি গাঁজা এবং ১৮০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী’ গ্রেফতার রাজধানীর কাফরুল থেকে দীর্ঘ ৩৪ বছর পলাতক ১৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ মাজহারুল আলম (নাজির) (৭০)’ গ্রেফতার রাজৈরে চক্ষু হাসপাতালকে ২০ হাজার টাকা জরিমানা মানিকগঞ্জের সাটুরিয়ায় শহিদুল ইসলাম’কে নৃশংসভাবে হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী মোঃ শাহিন আলম (৩৮)’কে মানিকগঞ্জের ঘিওর থেকে গ্রেফতার   মাদারীপুরের রাজৈর হতে বিপুল পরিমান ইয়াবা ও দেশীয় তৈরী চোলাই মদসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। রাজৈরে র‌্যাব পরিচয়ে দিন-দপুরে ৮লক্ষ ২০ হাজার টাকা ছিনতাই জমিজমা সংক্রান্ত বিরোধের জের রাজৈরে ছাত্রের জীবন নাশের লক্ষ্যে আগ্নেয়াস্ত্র প্রদর্শনের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন ঢাকার আশুলিয়া থেকে ৪৭ লাখ টাকা মূল্যের হেরোইনসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল বাংলাদেশে পরিনত হয়েছে- রাজৈরে প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি

  • প্রকাশিত : শনিবার, ৬ আগস্ট, ২০২২, ৭.৫২ এএম
  • ৯২ জন পঠিত

টেকেরহাট(মাদারীপুর) সংবাদদাতা। মোহহীন শেখ হাসিনা আজ বাংলাদেশকে একটি উন্নত বাংলাদেশের দিকে এগিয়ে নিতে চলেছে। এই বাংলাদেশ উন্নয়নশীল বাংলাদেশে পরিনত হয়েছে। এ দেশের সার্বভৌম রক্ষা করতে হয়, তাহলে একমাত্র আওয়ামীলীগ ও আওয়ামীলীগ নেতা সেখ হাসিনা ছাড়া অন্য কোন ব্যক্তি স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করতে পারবে না। শুক্রবার দুপুরে মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়ন সামনে মাঠে ও বিকালে হরিদাসদী-মহেন্দ্রদী ইউনিয়নের কালীবাড়ী বাজারে আয়োজিত ১৫ আগষ্ট শোক সভায় প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি এ কথা বলেন।

মহাকালের মহা নায়ক জাতির পিতা শেখ মুজিবুর রহমানসহ তার স্ত্রী, পুত্র ও পুত্রবধুদের নির্মমভাবে হত্যা করা হয়েছিল। তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাই এবং রুহের মাগফিরাত কামনা করি। একটি মানুষ একটি দেশ সৃষ্টি করেছিল সেই মানুষটির প্রতি আমাদের শ্রদ্ধা জানানো খুবই জরুরী। দেশ স্বাধীন করতে গিয়ে ৩০লক্ষ মানুষ শহীদ হলো, ২লক্ষ মা বোন সম্ভ্রম হারোলো। সব ধর্মের মানুষ এককাতারে দাড়িয়ে আমরা লড়াই করেছি পাকিস্তান হানাদার বাহিনীর বিরুদ্ধে। এই বাংলা মাটিতে ঝড়ে পড়েছে মুসলমান, হিন্দু, বৈদ্য, খৃষ্টানের রক্ত একাকার হয়েছে মাটির সাথে। আমরা বিভাজন করতে পারিনি এ রক্ত কোন ধর্মের মানুষের। বাঙ্গালী জাতির রক্ত ঝরেছে এ বাংলায়।

বঙ্গবন্ধু এক বক্তৃতায় বলেছিলেন, আমি মানুষ, আমি বাঙ্গালী আমি, মুসলমান একবারই মরে। তিনি বাঙ্গালী জাতিকে বিশে^র দরবারে পরিচয় করে দিয়েছেন। বিশ^মানচিত্রে একটি বাংলাদেশ কে পরিচয় করে দিয়েছেন। ষড়যন্ত্রকারি শুধু বঙ্গবন্ধু পরিবারকে হত্যা করেনি- একটি আদর্শ কে হত্যা করেছে, তারা বঙ্গবন্ধুর দর্শনকে ধবংস করতে চেয়েছে। তারা মুক্তিযুদ্ধের চেতনাকে ধবংস করতে চেয়েছে। এ দেশ থেকে আওয়ামীলীগের নাম চিরতরে মুছে ফেলতে পারে, সে জন্য ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে যারা নেতৃত্ব দিল সেই চার নেতাকে কেন্দ্রীয় কারাগারে মধ্যে গুলি করে হত্যা করলো। আল্লাহ অসীম রহমতে এত দুর্যোগের মধ্য দিয়েও বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা বেচে গেল। বঙ্গবন্ধু হত্যার মাত্র ১৫দিন আগে এ দুজন জার্মান গিয়েছিল বলে তার বেচে গেলেন। আর সেই মোহহীন শেখ হাসিনা আজ বাংলাদেশকে একটি উন্নত বাংলাদেশের দিকে এগিয়ে নিতে চলেছে। এই বাংলাদেশ উন্নয়নশীল বাংলাদেশে পরিনত হয়েছে।

যুদ্ধ বিগ্রহ ও মহামারীর মধ্যেও দাতাগোষ্ঠির পর্যাবেক্ষনে প্রায় দুইশতটি দেশের মধ্যে বাংলাদেশ অর্থনৈতিকভাবে ৪১তম স্থানে এবং দক্ষিন এশিয়ার মধ্যে দুই নম্বর স্থানে আছে। তারপরেও যদি তারা বলেন এদেশ শ্রীলংকার মত দেওলিয়া হয়ে যাবে আমি তাদেরকে বলবো তাদের এই ঈর্ষার কারনে শেখ হাসিনার বিরুদ্ধে কথা বলেন।
বঙ্গবন্ধুকে হত্যার পিছনে যারা ছিলেন সেই খন্দকার মোস্তাক, জিয়াউর রহমান। যারা ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করলো তার মুল ব্যক্তি ছিলো জিয়াউর রহমান। আজকে বেড়িয়ে আসছে ইতিহাস, সবই ইতিহাসের পাতায় লেখো আছে। তারা স্বাধীনতার ইতিহাস বিকৃত করার চেষ্ঠার করেছেন, বঙ্গবন্ধুর ইতিহাস বিকৃত করার চেষ্টা করেছেন কিন্তু তারা পারেননি। সমস্ত কিছু ব্যর্থ করে দিয়েছেন বাংলার জনগন। এই বাংলাদেশ সৃষ্টির মুলে বঙ্গবন্ধুর উদ্দেশ্য ছিল দেশকে খুধা ও দারিদ্র মুক্ত একটি সোনার বাংলাদেশ তৈরী করা । একাধিকবার সেই বাংলাদেশকে জ¦ালিয়ে পুড়িয়ে ছারখার করে দিল মুক্তিযুদ্ধ বিরোধীরা।

সেখ হাসিনাকে উৎখাত করতে ১৯বার চেষ্টা করা হয়েছে। কিন্তু তারা সফল হয়নি। ২০০৪ সালে এই আগষ্ট মাসের ২১তারিখে সিরিজ গ্রেনেড মেরে তারা সেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। আল্লাহর রহমতে এবারেও তিনি বেচে গেছেন। তারা আন্দোলনের নামে পেট্রোল দিয়ে পুড়িয়ে, জ¦ালিয়ে, কুপিয়ে মানুষ মেরেছে। আমরা তা প্রতিহত করেছি। বিভিন্ন ইস্যু নিয়ে আপনারা আন্দোলন করে আবার তারেক জিয়ার মত একটা বদমাইশকে ক্ষমতা আনবেন এটা– তারা জেগে স্বপ্ন দেখছেন। তা হবার নয়। বাংলার জনগন তা হতে দেবে না। আন্দোলন করে কোন লাভ নেই । কারন আপনারা জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। বিএনপি কে উদ্দেশ্য করে তিনি আরো বলেন আপনারা নির্বাচনে আসুন । একটা অত্যন্ত ভালো নির্বাচন একটা গ্রহনযোগ্য নির্বাচন একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেবে বলে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা অঙ্গিকার করছেন। সরকার নির্বাচন করে না। নির্বাচন পরিচালনা করে নির্বাচন কমিশন। তাই নির্বাচনে না আসলে আপনারাই জনবিচ্ছিন্ন হয়ে পড়বেন। নির্বাচন কমিশন বলেছেন, সকল দলের অংশগ্রহনমুলক একটি ভালো নির্বাচন উপহার দেবে।

তিনি আরো বলেন, এদিকে বিএনপি নেতা উম্মাদ হয়ে গেছে। কয়েকদিন আগে বিএনপি মহাসচিব ফকরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামীলীগের কবল থেকে এখনই যদি এ দেশকে মুক্ত করা না যায়, তা হলে এ দেশের সার্বভৌমত্ব ও জনগনের জানমালের জন্য হুমকি হয়ে দাড়াবে। এ যেন “চোরের মায়ের বড় গলা”। বরং তাদের হাতে দেশের মানুষ নিরাপদ ছিল না, সার্বভৌম নিরাপদ ছিলনা, দেশের স্বার্থ বিন্ষ্ট হয়েছে । তা আপনারা সবাই জানেন। বরং শেখ হাসিনা দেশের সাবভৌমত্ব রক্ষা করেছেন। বিদেশীদের কাছে মাথা নত করেন নি। তার প্রমান পদ্মা সেতু। সেখ হাসিনা বিদেশীদের চক্্রান্ত নস্যাত করে দিয়ে নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মান করেছেন। তিনি প্রমান করেছেন তিনি একজন দক্ষ রাষ্ট্র নায়ক। তিনি রাষ্ট্রের পাচটি মৌলিক চাহিদা পুরুন করেছেন। কাজেই তার হাতকে আরো শক্তিশালী করতে আমাদের ঐক বৈদ্য থাকতে হবে। এসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকদার, রাজৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, রাজৈর আওয়ামীলীগের(একাংশ) আহবায়ক সাহাবুদ্দিন সাহা, সংসদ সদস্যর স্থানীয় প্রতিনিধি আফম ফুয়াদ,

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION