1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
ঢাকার আশুলিয়া থেকে ভুক্তভোগী উদ্ধারপূর্বক সংঘবদ্ধ অপহরণকারী চক্রের ৮ সদস্য’কে গ্রেফতার - Madaripur Protidin
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা আমাদের দেশের স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিল । আমরা কখনোই তাকে প্রধানমন্ত্রী বলতাম না – রাজৈরে চরমোনাই পীর । মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন

ঢাকার আশুলিয়া থেকে ভুক্তভোগী উদ্ধারপূর্বক সংঘবদ্ধ অপহরণকারী চক্রের ৮ সদস্য’কে গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ২২ আগস্ট, ২০২২, ৪.৫৪ পিএম
  • ২০৭ জন পঠিত

অফিস রিপোর্ট। ঢাকা জেলার আশুলিয়া এলাকায় ভুক্তভোগী উদ্ধারপূর্বক সংঘবদ্ধ অপহরণকারী চক্রের ৮ সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষে অপরাধ চিহ্নিতকরণ, প্রতিরোধ, শান্তি ও জনশৃংখলা রক্ষায় কাজ করে আসছে। জঙ্গীবাদ, খুন, ধর্ষণ, নাশকতা এবং অন্যান্য অপরাধের পাশাপাশি এসব ঘৃণিত অপহরনকারী চক্রের সাথে সম্পৃক্ত অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা সচেষ্ট।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী (সহকারী পরিচালক -মিডিয়া অফিসার) জানান গত ২০আগষ্ট ভুক্তভোগী মোঃ শাহ্ পরান (৪২) সুনির্দিষ্ট অভিযোগের মাধ্যমে জানায় যে, কতিপয় দুষ্কৃতিকারী লোক তাকে আটক করে আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিসহ মারধর করছে এবং তিন লক্ষ টাকা মুক্তিপণ হিসেবে দাবী করছে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য ঘটনাস্থলে পৌছালে ঘটনার সত্যতা পায়। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল ২১আগষ্ট সকালে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারপূর্বক ৮ জন অপহরণকারীকে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ

গ্রেফতারকৃতরা হলো হাছনারা (২৪), জেলা-চাঁপাইনবাবগঞ্জ, অঞ্জনা ভূঁইয়া (৪৫), জেলা-ঢাকা, মোঃ মতিউর রহমান (২৮), জেলা-জামালপুর, মোঃ নাজমুল হুদা (১৫), জেলা-গাইবান্ধা, সরদার নজরুল ইসলাম (২৮), জেলা-বাগেরহাট, মোঃ সাব্বির মিয়া (১৯), জেলা-গাজিপুর, মোছাঃ জান্নাত (২২), জেলা-মাদারীপুর,মোছাঃ জামিলা ৥ নুসরাত (১৮), জেলা- মাদারীপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, হাছনারা আক্তার এর সাথে ০৫-০৬ মাস পূর্বে মোঃ শাহ্ পরানের সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের পর প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এক পর্যায়ে হাছনারা আক্তার শাহ্ পরানকে দেখা করার জন্য আশুলিয়া বাইপাইল এলাকায় আসতে বলে । তারপর হাছনারা কৌশলে শাহ্ পরানকে তার ভাড়া বাসায় নিয়ে এসে তাকে মারধর করে ও আপত্তিকর ভিডিও ধারন করে সামাজিক মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকিসহ মেরে ফেলার হুমকি দিয়ে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে।

তারা পরস্পর যোগসাজসে ভিন্ন ভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার সহজ সরল ছেলেদের টার্গেট করে তাদের সাথে কৌশলে সখ্যতা তৈরি পরে প্রেমের সর্ম্পক গড়ে তুলে এবং পরে দেখা করার কথা বলে বাসায় এনে মারধরসহ আপত্তিকর ভিডিও ধারন করে হুমকি প্রদান করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতো বলে ধৃত আসামীগণ স্বীকার করে। এ চক্রের আরোও কয়েকজন সদস্য পলাতক রয়েছে যাদের গ্রেফতারে র‌্যাবের অভিযানিক দল তৎপর রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION