1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
বরগুনার  কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুর রব   চট্টগ্রাম হতে আটক - Madaripur Protidin
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫ বিএনপির প্রার্থীরা নির্বাচনে হারবে জেনেই ভোট বর্জন করে: শাজাহান খান বুধবার শুরু হচ্ছে ১ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন মাদারীপুরে সদর ও রাজৈরের সবক’টি ভোটকেন্দ্রই ঝুঁকিপূর্ণ—পুলিশ সুপার সদর উপজেলা পরিষদ নির্বাচন মাদারীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজা শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খানের সংবাদ সম্মেলন রাজৈরের কাঠপট্রিতে ভয়াবহ অগ্নিকান্ড । ৬টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই ও ৫ দোকান আংশিক । ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার।

বরগুনার  কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুর রব   চট্টগ্রাম হতে আটক

  • প্রকাশিত : রবিবার, ২ এপ্রিল, ২০২৩, ১১.৩৫ এএম
  • ৯২ জন পঠিত

অফিস রিপোর্ট ঃ  বরগুনার পাথরঘাটায় মাদক ব্যবসায়ীর ছুরির আঘাতে ডিবি পুলিশ আহত করার মত ঘৃন্যতম ঘটনার অন্যতম হোতা কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুর রব র‌্যাব-৭ ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে চট্টগ্রাম হতে আটক হয়েছে।

র্র‌্যাব জানায়,  ১৮ মার্চ   বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় ডিবি পুলিশের একটি আভিযানিক দল  মাদক অভিযানে গমন করলে তাদের উপর মাদক ব্যবসায়ীরা ধারালো ছুরি নিয়ে অতর্কিত হামলা করে। উক্ত হামলায় ডিবি পুলিশের একজন সদস্যসহ ৩জন আহত হন। এ সময় মাদক ব্যবসায়ী সৈকত হোসেন ও তার লোকজন দেশিয় অস্ত্র (চাকু) দিয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে পুলিশ সদস্যসহ পুলিশের সোর্স আহত হয়। পরে ডিবি পুলিশের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উক্ত ঘটনার পরে পাথরঘাটা থানায় ঘটনার সাথে সরাসরি জড়িত ০৩ জনকে আসামী করে মামলা করা হয়। উক্ত মামলার এজাহারভুক্ত অন্যতম আসামী আব্দুর রব হাওলাদার।

র‌্যাব-৮, সিপিসি-১ বিষয়টি গুরুত্বসহকারে আমলে নিয়ে কার্যক্রম আরম্ভ করে এবং র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার তৎপরতায় ও র‌্যাব-৭ আভিযানিক দলের অভিযানে আসামি আব্দুর রব এর অবস্থান সনাক্ত করে তাকে চট্টগ্রাম হতে গ্রেফতার করা হয়। আব্দুর রব এর বাড়ি পাথরঘাটা হলেও সে মাদক ব্যবসার সূত্রে চট্টগ্রামের ষ্টিল মিল এলাকায় বসবাস করে। সে মাদক চট্টগ্রাম ও কক্সবাজার হতে সংগ্রহ করে তা বরগুনা ও বরিশাল বিভাগের বিভিন্ন স্থানে বিক্রয় চক্রের অন্যতম সদস্য। আসামী আব্দুর রব গত ১৮ মার্চ   পুলিশ সদস্য আহত করার পর পালিয়ে কক্সবাজার গমন করে।

পরবর্তীতে, গত ৩১ মার্চ সে কক্সবাজার হতে চট্টগ্রামে নিজ ভাড়া বাসার উদ্দেশ্যে রওনা করলে র‌্যাব-৭, সিপিসি-৩ এর আভিযানিক দল তাকে পটিয়া-আনোয়ারা সংযোগ সড়কের মোর থেকে গ্রেফতার করে। আসামী আব্দুর রব হাওলাদারের ক্রিমিনাল রেকর্ড বিশ্লেষণ করলে দেখা যায় যে, চট্টগ্রাম ও বরগুনা জেলায় ৩টি মাদক মামলা ও পুলিশ সদস্যকে ছুরিকাঘাতে দায়েরকৃত মামলাসহ সর্বমোট ০৪টি মামলায় সে এজাহারে অভিযুক্ত আসামী। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বরগুনা জেলার পাথরঘাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION