1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
এ্যাড. মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যো‌গে মাদারীপু‌রে অসহায় দুস্থ‌্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ - Madaripur Protidin
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সদর উপজেলা পরিষদ নির্বাচন মাদারীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজা শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খানের সংবাদ সম্মেলন রাজৈরের কাঠপট্রিতে ভয়াবহ অগ্নিকান্ড । ৬টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই ও ৫ দোকান আংশিক । ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ

এ্যাড. মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যো‌গে মাদারীপু‌রে অসহায় দুস্থ‌্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩, ১.৩৪ পিএম
  • ১৯০ জন পঠিত
মাদারীপুর সংবাদদাতা।
অসহায়, দুস্থ ও নিম্নআয়ের মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে এ্যাড.মতিন মোল্লা ফাউন্ডেশন। বৃহস্প‌তিবার বেলা ১২টার দিকে মাদারীপুর জেলা সাংবা‌দিক কল‌্যাণ স‌মি‌তি কার্যাল‌য়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
ঈদ সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, চাল, তেল, দুধ ও সাবান। এসময় পাচ শতা‌ধিক মানু‌ষের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরণ দেয়া হয়। এ্যাড. মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জমান খান (ফুকু) এর সভাপতিত্বে ও সংগঠ‌নের সদস্য কালাম সরদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাময় হাসপাতালের ব‌্যবস্থাপনা প‌রিচালক ও সংগঠ‌নের উপদেষ্টা ডাঃ গোলাম সরোয়ার। বিশেষ অতিথি ছি‌লেন ডক্টর এসোসিয়েশন (ড্যাব) মাদারীপুর জেলা ও সংগঠ‌নের উপদেষ্টা ডাঃ লুৎফার রহমান, সংগঠ‌নের উপ‌দেষ্টা মোঃ নজরুল ইসলাম লিটু ও মাদারীপুর প্রেসক্লা‌বের সভাপ‌তি গোলাম মাওলা আকন্দ।
এ্যাড. মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপ‌তি ম‌নিরুজ্জামান খান ফুকু বলেন, আমাদের সামর্থ্য সীমাবদ্ধ। কিন্তু দেশের দুঃস্থ, অসহায় মানুষের সংখ্যা কম নয়। দেশের সব পিছিয়ে পড়া মানুষরাও সচ্ছল হোক, স্বাবলম্বী হোক, আত্মকর্মী হোক। সংগঠনটির লক্ষ্য হলো একজন এগিয়ে থাকা ব্যক্তির সাহায্য পেয়ে পিছিয়ে পড়া ব্যক্তিদের সামনের কাতারে নিয়ে আসার চেষ্টা করা। একসঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যেতে ভূমিকা রাখা। ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION