1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট - Madaripur Protidin
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
পদ্মায় স্পিডবোট উল্টে নিখোঁজ নৌপুলিশের সদস্যের সন্ধান মেলেনি ৬ দিনেও রাজৈরে আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাদারীপুরে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ: ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৬ শিক্ষার্থী মাদারীপুরে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় কলেজছাত্রীকে মারধর, এলাকায় তোলপাড় অযৌক্তিক কোটা যৌক্তিক পর্যায়ে নিয়ে আসা প্রয়োজন: মাদারীপুরে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী কালকিনিতে পাবলিক লাইব্রেরি উদ্বোধন কালকিনিতে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ॥ নিহত-১ ’ আহত-৯ মাদারীপুরে দুগ্ধপোষ্য ২ কন্যা শিশুকে গলাটিপে হত্যা করলেন মা মাদারীপুরে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ প্রশ্নপত্র ফাঁস, কোটিপতি হয়ে আপন ভাইদের সাথে সর্ম্পক রাখেনি আবেদ আলী

কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট

  • প্রকাশিত : শুক্রবার, ৩ মে, ২০২৪, ৯.৩৮ পিএম
  • ১১৮ জন পঠিত
মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে জয়নাল আবেদীন সরদার (৪৬) নামে এক কৃষকের বসতঘরে রাতের আধারে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। অগ্নিসংযোগকালে ঘরের ভেতর থেকে নগদ ৫ হাজার টাকা ও ৮টি ছাগলসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এতে করে ৩ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ভুক্তভোগীর অভিযোগ সুত্রে জানাযায়। শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে।
এলাকাা‌সি ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, উপজেলার সাহেবরামপুর এলাকার ক্ষুদ্রচর গ্রামের কৃষক জয়নাল আবেদীন সরদার একা রাতের খাবের খেয়ে ঘুমিয়ে পড়েন। এ সুযোগে রাত ৪টার দিকে একদল দুর্বৃত্তরা মিলে তার ঘরের ভেতর থেকে ৮টি ছাগল নগদ ৫ হাজার টাকা ও দুইটি পানির পাম্প লুট করে। তারা চলে যাওয়ার সময় ঘরে অগ্নিসংযোগ করে করে পালিয়ে যায়। এতে করে বসত ঘরটি, ২০ মন ধান, ৫ মন শরিষা ও ১০ মন ডাল পুড়ে ছাই হয়ে যায়।
ভুক্তভোগী জয়নাল আবেদীন সরদার কান্না জরিত কন্ঠে বলেন, পুর্ব শত্রুতার জের ধরে রাতের আধারে আমার বসতঘর ও বিভিন্ন মালামাল পুড়ে ছাই করে দিয়ে গেছে। আমার ছাগলগুলোসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আমি পালিয়ে বেচে গেছি। আমি প্রশাসনের কাছে বিচার চাই। আমি মামলার করার প্রস্তুতি নিয়েছি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি সরকার মামুন জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION