1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
আশুলিয়ার ৬ বছরের শিশু কন্যাকে অপহরণের পর হত্যা ও লাশ গুমের ঘটনার আসামী আব্দুল কাদের গ্রেফতার । লাশ উদ্ধার। - Madaripur Protidin
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলা পরিষদ নির্বাচন মাদারীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজা শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খানের সংবাদ সম্মেলন রাজৈরের কাঠপট্রিতে ভয়াবহ অগ্নিকান্ড । ৬টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই ও ৫ দোকান আংশিক । ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ

আশুলিয়ার ৬ বছরের শিশু কন্যাকে অপহরণের পর হত্যা ও লাশ গুমের ঘটনার আসামী আব্দুল কাদের গ্রেফতার । লাশ উদ্ধার।

  • প্রকাশিত : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩, ৩.৫৫ পিএম
  • ১০১ জন পঠিত

অফিস রিপোর্টঃ আশুলিয়ার ৬ বছরের শিশু কন্যাকে অপহরণের পর হত্যা ও লাশ গুমের ঘটনার আসামী আব্দুল কাদের (২০)’কে আশুলিয়ার খেঁজুরবাগান এলাকা হতে গ্রেফতার ও অপহৃত ভিকটিমের লাশ উদ্ধার করেছে র‌্যাব-৪ঃ ।

র‌্যাব জানায়, গত ৪ জানুয়ারি ঢাকা জেলার আশুলিয়া থানাধীন খেজুর বাগান এলাকা থেকে ছয় বছরের শিশু অপহৃত হয়। ভিকটিমের পিতা-মাতা নীলফামারী জেলার সদর থানার কিসামত পঞ্চপুকুর গ্রামের স্থায়ী বাসিন্দা। ভিকটিমের বাবা পেশায় একজন টুথপেস্ট কোম্পানির সেল্সম্যান এবং মা একজন গার্মেন্টস কর্মী। ঘটনার দিন কর্মস্থল থেকে ফেরার পরে ভিকটিমের বাবা-মা ভিকটিমকে বাড়ির আঙ্গিনায় খেলাধুলারত অবস্থায় দেখতে পায়। কিছুক্ষন পরে ভিকটিমকে ডাকতে গেলে বাড়ির আঙ্গিনায় দেখতে না পেয়ে আশেপাশের বাসা বাড়ি, দোকানপাটসহ পরিচিত সকল স্থানে খোঁজাখুজি করে। ভিমটিমকে কোথাও না পেয়ে তার বাবা স্থানীয় মসজিদের মাইক দিয়ে এলাকায় মাইকিং করায়।

উক্ত ঘটনার দিন রাতে ভাড়া বাসার মালিকের ছেলের নাম্বারে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির মোবাইল নাম্বার থেকে ফোন আসে। ফোনদাতা জানায় যে, ভিকটিমকে অপহরণ করা হয়েছে, তাকে জীবিত ফেরত পেতে ছয় লক্ষ টাকা মুক্তিপণ হিসেবে দিতে হবে। এমতাবস্থায় ভিকটিমের পিতা কোন উপায় না পেয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং সিপিসি-২, সাভার ক্যাম্প বরাবর অভিযোগ দায়ের করেন। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গত ৭ জানুয়ারি ৮ জানুয়ারি ঢাকা জেলার আশুলিয়া থানাধীন খেজুর বাগান এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিম এর লাশ উদ্ধার পূর্বক উক্ত অপহরণ ও হত্যার সাথে জড়িত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী তার কৃত অপরাধে কথা স্বীকার করে। ভিকটিমের পরিবার ও ধৃত আসামী একই এলাকায় বসবাস করার সুবাদে তারা একে অপরের পূর্ব পরিচিত। ঘটনার দিন পূর্ব পরিকল্পনামতে আসামী ভিকটিমের বাসার সামনে যায়। আসামী ভিকটিমকে বাড়ির আঙ্গিনায় খেলাধুলারত অবস্থায় দেখতে পেয়ে সুকৌশলে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে তার ভাড়া বাসার মধ্যে নিয়ে যায় ও শারীরিকভাবে লাঞ্ছিত করে।

ভিকটিম’কে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনা লোক জানাজানির ভয়ে আসামী ভিকটিমের মুখ ও গলা চেপে শ^াসরোধ করে হত্যা করে। এসময় বাইরের জনসমাগম থাকায় আসামী লাশটিকে গুম করার জন্য তার বাসায় থাকা একটি ট্রলি ব্যাগের মধ্যে করে রেখে দেয়। পরবর্তীতে রাতের দিকে লোক সমাগম কমে গেলে আসামী আনুমানিক ১০.৩০-১১.০০ ঘটিকার মধ্যে ট্রলি ব্যাগে রাখা ভিকটিমের লাশ পাশর্^বর্তী সুয়ারেজ লাইনের ট্যাংকির ভিতরে ফেলে দেয়। এপর্যায়ে হত্যার ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আসামীর মাথায় মুক্তিপণ আদায়ের চিন্তা আসে এবং সে ভিকটিমের পরিবারের নিকট মোবাইল ফোনের মাধ্যমে ৬ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

আসামী ভিকটিমের পিতাকে মুক্তিপণের টাকার জন্য একাধিক মোবাইল নম্বর প্রদান করে এবং কিছু সময় পরপর সেই মোবাইল নাম্বারগুলো বন্ধ করে দেয়। ভিকটিমকে উদ্ধার এবং আসামীকে গ্রেফতারের জন্য আসামীর সাথে নিরবিচ্ছিন্ন যোগাযোগ রাখার উদ্দেশ্যে র‌্যাবের পরামর্শে ভিকটিমের পিতা মুক্তিপণের টাকা আসামী কর্তৃক সরবরাহকৃত একাধিক ভিন্ন ভিন্ন মোবাইল নাম্বারে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে গত ৬ জানুয়ারি ৫ হাজার টাকা এবং পরবর্তী দিন ৭ জানুয়ারি ১০ হাজার টাকাসহ সর্বমোট ১৫ হাজার টাকা প্রদান করে। প্রথমদিন টাকা পাওয়ার পরে আসামী টাকা উত্তোলন না করে মোবাইল বন্ধ রাখে।

পরবর্তী দিন ৭ জানুয়ারি মোবাইল ব্যাংকিং এর দোকান হতে মুক্তিপণের টাকা উত্তোলনের সময় র‌্যাব-৪ তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীকে হাতেনাতে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে আসামীর দেখানোমতে সুয়ারেজ লাইনের ট্যাংকির ভিতর হতে ভিকটিমের লাশ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী পেশায় একজন গার্মেন্টস কর্মী এবং ব্যক্তি জীবনে বিবাহিত। তার পিতা এবং মাতা দীর্ঘদিন ধরে আশুলিয়ায় গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করার সুবাদে সেও গার্মেন্টসে কাজ শুরু করে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION