1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
স্ত্রীকে জমি লিখে না দেয়ায় বিরোধে বসতবাড়িতে হামলা - Madaripur Protidin
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

স্ত্রীকে জমি লিখে না দেয়ায় বিরোধে বসতবাড়িতে হামলা

  • প্রকাশিত : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩, ৭.৩১ পিএম
  • ১২৩ জন পঠিত
মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর সদর উপজেলায় স্ত্রীর নামে সম্পত্তি লিখে না দেয়ায় স্বামীর বসতবাড়িতে ব্যাপক ভাঙচুর  চালানোর অভিযোগ উঠেছে শশুর বাড়ির লোকেদের বিরুদ্ধে। গত রবিবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের বড়াইলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় বাঁধা দিলে প্রতিপক্ষের হামলায় আহত হয় ২ জন।
আহতরা হলেন, একই ইউনিয়নের বলাইরকান্দি এলাকার সৈয়দ শহীদের ছেলে সৈয়দ সবুজ (৩০) ও তার স্ত্রী মনি বেগম (৫০)। আহতরা বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয় ও ভুক্তভোগী সূত্র জানায়, উপজেলার বলাইরকান্দি এলাকার সৈয়দ শহীদের ছেলে সৈয়দ সবুজের সাথে প্রেমের সম্পর্কে ৯ বছর আগে বিয়ে হয় পাশের গ্রামের সাইফুল তালুকদারের মেয়ে বৃষ্টি আক্তারের সাথে। বিয়ের দীর্ঘ ৯ বছর হয়ে গেলেও তাদের সংসারে কোনো সন্তান আসেনি। গত দুই বছর আগে স্ত্রী বৃষ্টি আক্তারের চাপে শশুর বাড়ির পাশে জায়গা কিনে একতলা একটি ভবন নির্মাণ করে বসবাস করে আসছিলেন সৈয়দ সবুজ। বেশকিছু ধরে স্ত্রী বৃষ্টি আক্তার ও তার শশুর বাড়ির লোকেরা সবুজকে তার সকল সম্পত্তি বৃষ্টির নামে লিখে দিতে বলেন। এই নিয়ে দুজনের মধ্যে পারিবারিক অশান্তি বেড়ে যায় এবং স্ত্রী তার বাবার বাড়ি চলে যায়। এসব ঘটনাকে কেন্দ্র করে গতকাল রাতে সবুজের বাড়িতে ভাঙচুর চালায় শশুর সাইফুল তালুকদার ও তার লোকজন। বাঁধা দিলে সৈয়দ সবুজ ও তার মা মনি বেগমকে দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে হামলাকারীরা। এ সময় হামলাকারীরা বাড়িতে লাগানো সকল ক্লোজড সার্কিট ক্যামেরা ভেঙে ফেলে লুটপাটও চালায়।
ভুক্তভোগী সৈয়দ সবুজ বলেন, আমার স্ত্রীর নামে জমি লিখে না দেওয়ায় শশুর বাড়ির লোকেরা দীর্ঘদিন ধরে হুমকি দিয়ে আসছিলো। এই বিষয়কে কেন্দ্র করে তারা গতকাল আমার বাড়িতে হামলা চালায়। আমি বাঁধা দিলে তারা আমাকে ও আমার মাকে দেশীয় অস্ত্রের আঘাতে জখম করে। পরে আমি প্রাণ বাঁচাতে পেছনের দরজা দিয়ে পালিয়ে আসি। আমার স্ত্রীর চাচা লাভলু তালুকদার বর্তমান ইউনিয়নের চেয়ারম্যান। তার নেতৃত্বেই এই হামলা ও লুটপাট হয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।
আহত মনি বেগম বলেন, আমার ছেলেকে মেরে ফেলার জন্য এই হামলা চালিয়েছে। আমার ছেলে কোনমতে প্রাণ বাঁচিয়ে পালিয়ে আসে। আমি বের হতে না পারায় আমার উপর হামলা চালিয়েছে। তাছাড়া বাড়ির ১০ লক্ষ টাকার জিনিসপত্র নষ্ট করে টাকাপয়সা লুটপাট করে নিয়ে গেছে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে পেয়ারপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান লাভলু তালুকদার বলেন, আমি পুলিশের মাধ্যমে হামলার বিষয়ে জানতে পেরেছি। তবে এ বিষয়ে আমি জড়িত নই। তাদের পারিবারিক দ্ব›দ্ব থেকে এ ঘটনা ঘটেছে।
ঘটনার পর অভিযুক্ত সাইফুল তালুকদার পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।
জানতে চাইলে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি স্ত্রী ও স্বামীর মধ্যকার সাংসারিক ঝামেলা থেকে এ ঘটনার সূত্রপাত। মেয়ের বাড়ির লোকেরা হামলা চালিয়ে বাড়ির সকল জিনিস ভেঙে ফেলেছে। এছাড়াও হামলায় ২ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION