1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে আলোচিত রুবেল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - Madaripur Protidin
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

রাজৈরে আলোচিত রুবেল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল \

  • প্রকাশিত : সোমবার, ১ মার্চ, ২০২১, ৮.১২ পিএম
  • ২৯২ জন পঠিত

মিলন খোন্দকার, রাজৈর প্রতিনিধি \
মাদারীপুরের রাজৈরে আলোচিত রুবেল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের নয়ার হাট খোলা থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ফুলতলা বাজারে এসে শেষ হয়। পরে ফুলতলা বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে এলাকার প্রায় শতাধিক লোক অংশগ্রহন করে । এসময় উপস্থিত এলাকাবাসি রুবেল হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।
উলে­খ্য, ১০ ফেব্র“য়ারী বুধবার রাতে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ডোনেরহাট খোলা বাজার জামে মসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল শেষে খিচুরি বিতরণকে কেন্দ্র করে ছানোয়ার সরদার গ্র“প ও রহিম শিকদার গ্র“পের লোকজনের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয় । এ ঘটনার জের ধরে ১১ ফেব্র“য়ারী বৃহষ্পতিবার সকাল ১১ টার দিকে পার্শ্ববর্তী বৈরাগীর বাজার থেকে বাড়ী ফেরার পথে রহিম শিকদারের লোকজন সানোয়ার সরদার পক্ষের ৫ জনকে পিটিয়ে আহত করে। গুরুতর আহত রুবেল সরদার (২৫) ও লিটন শেখকে (২৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ১৬ ফেব্র“য়ারী মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রুবেল সরদারের মৃত্যু হয় ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION