1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে করোনায় নতুন আরো ৯২ সনাক্ত  - Madaripur Protidin
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

মাদারীপুরে করোনায় নতুন আরো ৯২ সনাক্ত 

  • প্রকাশিত : বুধবার, ১৭ জুন, ২০২০, ৮.০৬ পিএম
  • ৬৯৫ জন পঠিত

 

মাদারীপুরে করোনায় নতুন আরো ৯২ সনাক্ত
মাদারীপুর ও টেকেরহাট প্রতিনিধি \
মাদারীপুরে নতুন আরো ৯২ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত ১০১ দিনের মধ্যে এটাই জেলায় সর্বোচ্চ সংখ্যক রোগী শনাক্ত হলো। এর মধ্যে সর্বাধিক সদর উপজেলায় ৩৯জন, কালকিনিতে ১৩জন, রাজৈরে ৩৩জন এবং শিবর্চ উপজেলায় ৭জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬৮ জনে। ২৪ ঘন্টায় কোনো রোগী সুস্থ হয়েছে ৫জন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১২৪ জন। জেলা থেকে নমুনা প্রেরণ করা হয়েছে ২৪১জনের। নতুন আক্রান্তসহ ২৯৬ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
মাদারীপুর জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, গত ৯, ১০. ১১ ও ১২ জুন প্রেরিত নমুনার আংশিক ৩০৪টির ফলাফল পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে ৭৫জনের প্রাপ্ত ফলাফলে ২৩জনের পজেটিভ, সন্ধায় ১২০ জনের প্রাপ্ত ফলাফলে ৪৭ জনের পজেটিভ এবং বুধবার ১০৯ জনের প্রাপ্ত ফলাফলে ২২ জনসহ তিন দফায় প্রাপ্ত রিপোর্টে মোট ৯২ জনের দেহে করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসে। এ নিয়ে বুধবার বিকেল পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬৮জনে। বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ।
জেলা থেকে এ পর্যন্ত নমুনা প্রেরণ করা হয়েছে ৪হাজার ৩৭৭ এবং ফলাফল রিপোর্ট পাওয়া গেছে ৩হাজার ৭৮১ জনের। জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত ৪৬৮ জনের মধ্যে সদর উপজেলায় ১৪২জন, শিবচর উপজেলায় ৭২ জন, রাজৈর উপজেলায় ১৪৭ জন এবং কালকিনি উপজেলায় ৯৯জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮জন। করোনার উপসর্গ নিয়ে ৮জন মারা গেলেও এদের কোনো পরিসংখ্যান স্বাস্থ্য বিভাগের কাছে নেই।

 

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION