1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
গোপালগঞ্জ পিবিআই,র আরেকটি সাফল্য কালকিনির জোড়া খুনের রহস্য উদ্ঘাটন - Madaripur Protidin
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

গোপালগঞ্জ পিবিআই,র আরেকটি সাফল্য কালকিনির জোড়া খুনের রহস্য উদ্ঘাটন

  • প্রকাশিত : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৭.৪৬ এএম
  • ১৯৯ জন পঠিত

ডেক্স রিপোর্টঃ   গোপালগঞ্জ জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর প্রেস রিলিজ সুত্রে জানাযায়, বনজ কুমার মজুমদার, বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), বাংলাদেশ পুলিশ মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায়, মোঃ গোলাম রউফ খান, পিপিএম(বার), অতিঃ ডিআইজি, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) বাংলাদেশ পুলিশ মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং মোঃ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার, পিবিআই গোপালগঞ্জ এর নেতৃত্বে মাদারীপুর জেলার কালকিনি থানার মামলা নং-০৪, তারিখ-০৭/০৪/২০২১ খ্রিঃ ধারা-৩৬৪/৩৪ পেনাল কোড সংযুক্ত ৩০২/২০১ এর তদন্তকারী অফিসার এসআই(নিঃ) মোঃ আল আমিন শেখসহ পিবিআই, গোপালগঞ্জ বিশেষ টিম অত্র মামলার এজাহারনামীয় অন্যতম আসামী নড়াইল জেলার বোড়ামারা গ্রামের আকবর আলী মোল্যার ছেলে আশরাফুল মোল্লা(৩৮)কে নড়াইল জেলার সদর থানা এলাকা হতে ২২এপ্রিল গ্রেফতার করা হয়।

সুত্র জানায়, মোয়াজ্জেম সরদার (৫০), পিতাঃ মৃত মফেজ সরদার ও মাকসুদা বেগম (৪৫), জং-মোয়াজ্জেম সরদার, উভয় সাং-কোলচড়ী স¦স্তাল, থানাঃ কালকানি, জেলাঃ মাদারীপুরের কালকিনির উপজেলার কোলচড়ী গ্রামের ) মোয়াজ্জেম সরদার (৫০), পিতাঃ মৃত মফেজ সরদার, (২) মাকসুদা বেগম (৪৫), জং-মোয়াজ্জেম সরদার -৫এপ্রিল দিবাগত রাতে নিজ বাড়ি থেকে নিঁখোজ হয়। উক্ত ঘটনায় তার জামাতা এমরান সরদার(৩০) বাদী হয়ে কালকিনি থানার মামলা নং-০৪, তারিখ-০৭/০৪/২০২১ খ্রিঃ ধারা-৩৬৪/৩৪ পেনাল কোড মামলা দায়ের করেন। পরবর্তীতে ৯এপ্রিল ডিসিস্টদ্বয়ের মৃত দেহ স্থানীয় লোকজন তাদের নিজ বাড়ি থেকে প্রায় ২৫০ গজ দূরে নির্জন স্থানে দেখতে পেয়ে সংবাদ দিলে কালকিনি থানা পুুলিশ মৃত দেহের সুরতহাল রিপোর্ট প্রস্তত করে এবং মৃত্যুর কারণ জানার জন্য ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। মামলাটি পিবিআই গোপালগঞ্জ স্ব-উদ্যোগে গ্রহন করে তদন্তভার এসআই(নিঃ) আল আমিন শেখ এর উপর অর্পণ করিলে, এসআই(নিঃ) মোঃ আল আমিন শেখ, এসআই(নিঃ) অখিল কুমার বিশ^াস, এসআই(নিঃ) হিমানিষ বিশ^াস ও সঙ্গীয় ফোর্স এর সমন্বয়ে গঠিত একটি অভিযানিক দল ২২এপ্রিল নড়াইল জেলার সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তথ্য-প্রযুক্তির সহায়তায় উক্ত মামলার প্রধান আসামী আশরাফুল মোল্লা(৩৮) কে গ্রেফতার করেন।২৩ এপ্রিল/২১ বিজ্ঞ আদালতে হাজির করলে আশরাফুল নিজেকে জড়িয়ে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ডিসিস্ট মোয়াজ্জেম সরদার গত ২৮/০৩/২০২১খ্রিঃ তারিখে ফরিদপুর কৃষেন (শ্রমিক) হাট থেকে কৃষি কাজ করার জন্য ধৃত আসামী আশরাফুল মোল্লা এবং ভোলারাও নামের দুই জন শ্রমিক বাড়ীতে আনে। বাড়ীতে ডিসিস্টদ্বয় তাদের কন্যা আন্তানুর(১৪) ও নুসরাত(০৬)’কে নিয়ে বসবাস করতো। আসামী আশরাফুল মোল্লা ডিসিস্ট মোয়াজ্জেম সরদার বাড়িতে কাজে যাওয়ার পর থেকেই ডিসিস্ট এর কন্যা আন্তানুর এর প্রতি তার কু-দৃষ্টি ছিল। ধৃত আসামী আশরাফুল মোল্লা বিভিন্ন সময় কাজের ফাঁকে সুযোগ পেলেই ডিসিস্টদ্বয়ের কন্যা আন্তানুর(১৪) এর সাথে গল্প করতো এবং তার সাথে সখ্যতা গড়ে তোলার চেষ্টা করতো। উক্ত বিষয়টি ডিসিস্টদ্বয়ের নজরে আসলে তারা মেয়ের উজ্বল ভবিষ্যৎ এর কথা চিন্তা করে ধৃত আসামী আশরাফুল’কে আন্তানুর(১৪) এর সাথে কথা বলতে নিষেধ করে দেয়। কিন্তু বিকৃতমনা আসামী আশরাফুল মোল্লা ডিসিস্টদ্বয়ের মেয়ে আন্তানুর এর প্রতি তার যৌন লালসা চরিতার্থ করার সুযোগ খুজতে থাকে এবং মনে মনে পরিকল্পনা করে যে, আন্তানুর এর বাবা- মাকে খুন করে সে রাতে ঘরে প্রবেশ করার পথ তৈরী করবে। সেই মোতাবেক ধৃত আসামী আশরাফুল মোল্লা তার পূর্ব পরিকল্পনা মোতাবেক গত ইং ০৫/০৪/২০২১ তারিখ রাতে প্রথমে ডিসিস্ট মোয়াজ্জেম সরদারকে কৌশলে বসতভিটা থেকে আনুমানিক ২৫০ গজ দুরে নির্জন স্থানে ডেকে নিয়ে তার গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরবর্তীতে একই কৌশল অবলম্বন করে ডিসিস্ট মাকসুদা বেগমকে একই স্থানে ডেকে নিয়ে একই গামছা দ্বারা গলায় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরবর্তীতে মধ্য রাতে আসামী আশরাফুল মোল্লা ডিসিস্টদ্বয়ের বাড়িতে গিয়ে তার গৃহে প্রবেশ পূর্বক ঘরে থাকা নাবালিকা মেয়ে আন্তানুরকে কৌশলে ফুসলিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে পালিয়ে যায়। যাবার সময় আসামী আশরাফুল মোল্লা ডিসিস্টদ্বয়ের ব্যবহৃত দুইটি মোবাইল ফোন নিয়ে যায়। মোবাইল ফোন দুইটি আসামীকে গ্রেফতার করার সময় তার হেফাজত হতে উদ্ধার করা হয়েছে। আসামী আশরাফুল মোল্লা(৩৮)কে ২৩ এপ্রিল/২১ বিজ্ঞ আদালতে হাজির করলে নিজেকে জড়িয়ে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন ।
গ্রেফতারকৃত আসামী আশরাফুল মোল্লা(৩৮) ইতিপূর্বে সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থার ভূয়া পরিচয় দিয়ে বাংলাদেশের বিভিন্ন জেলায় অভিভাবকদের ফুসলিয়ে বিভিন্ন নারীদের সহিত শারিরীক সম্পর্ক স্থাপন করিয়া আসছিল। ইতিপূর্বে গ্রেফতারকৃত আসামী আশরাফুল মোল্লা(৩৮) এর বিরুদ্ধে যশোর, নড়াইল ও রাজশাহীতে ৫টি মামলা চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION