1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
৯দিনেই খুনের রহস্য উদ্ঘাটন - রাজৈরে ভ্যান গাড়ির জন্যই হত্যা করা হয় ভ্যান চালককে - Madaripur Protidin
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বুধবার শুরু হচ্ছে ১ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন মাদারীপুরে সদর ও রাজৈরের সবক’টি ভোটকেন্দ্রই ঝুঁকিপূর্ণ—পুলিশ সুপার সদর উপজেলা পরিষদ নির্বাচন মাদারীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজা শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খানের সংবাদ সম্মেলন রাজৈরের কাঠপট্রিতে ভয়াবহ অগ্নিকান্ড । ৬টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই ও ৫ দোকান আংশিক । ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার

৯দিনেই খুনের রহস্য উদ্ঘাটন – রাজৈরে ভ্যান গাড়ির জন্যই হত্যা করা হয় ভ্যান চালককে

  • প্রকাশিত : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ২.৪৯ পিএম
  • ২৩১ জন পঠিত

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি।
মাদারীপুরের রাজৈরে মাত্র ৯দিনেই মধ্যে ভ্যান চালক মিন্টু শেখ হত্যাকান্ডের রহস্য উম্মোচন করে প্রশংসা কুড়িয়েছেন পুলিশ । তথ্যপ্রযুক্তি ও সোর্স ব্যবহার করে লাশ উদ্ধারের ৯ দিন পর ৪জনকে গ্রেফতারের পর হত্যাকান্ডের মোটিভ বের হয়ে আসে । একটি অনুষ্ঠানে যাওয়ার কথা বলে টেকেরহাট থেকে ভ্যানটি ভাড়া করে তিন বন্ধু । পরে নুরপুর-কদমবাড়ী গ্রামীণ সড়কের রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়নের দক্ষিন নারায়নপুর গ্রামের রাস্তার পাশে নিয়ে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করে মুখমন্ডল থেঁতলে দিয়ে ভ্যান গাড়িটি নিয়েমাত্র ১৩ হাজার টাকায় প্রদীপ নামে এক ব্যক্তির কাছে বিক্রি করে দেয় । এমন চাঞ্চল্যকর ও লোমহর্ষক তথ্য বের হয়ে এসেছে ভ্যান চালক মিন্টু হত্যাকান্ডে । ৩০ অক্টোবর শনিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পুলিশ সুপারের কার্যালয় থেকে এ তথ্য জানায় ।

প্রেস বিজ্ঞপ্তির সূত্রে জানাযায়, গত ২১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় রাজৈর উপজেলার খালিয়া গ্রাম থেকে প্রতিদিনের মতো ভ্যান নিয়ে বের হন রজব আলী শেখের ছেলে মিন্টু শেখ (৩৫) । পরে রাতে আর বাড়ি ফিরে আসেনি । পরের দিন শুক্রবার সকালে উপজেলার নারায়নপুর গ্রামের রাস্তার পাশে অজ্ঞাত অবস্থায় লাশটি উদ্ধার করে থানা পুলিশ । প্রথমে লাশটি অজ্ঞাত অবস্থায় উদ্ধার করলেও পরে লাশটি শনাক্ত হয় । এর পর তদন্তে নামে পুলিশ । ৯দিন টানা তদন্তে পুলিশ তথ্যপ্রযুক্তিসহ বিভিন্ন ভাবে নিশ্চিত হয় এ হত্যাকান্ডে জড়িত ৪জন । ৩০ অক্টোবর শুক্রবার রাজৈর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে প্রথমে উপজেলার খালিয়া ইউনিয়নের বৌলগ্রামের হরিপদ সরকারের ছেলে তম্ময় সরকার (২৪) ও পার্শ্ববর্তী সরমঙ্গল গ্রামের দেলোয়ার সরদারের ছেলে সাহেদ সরদারকে (১৯) গ্রেফতার করে । পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক চিকনদী গ্রামের আকিজ মোল্লার ছেলে রাকিব মোল্লা (২০) ও গোলাবাড়ি গ্রামের প্রেমানন্দ বৈরাগীর ছেলে প্রদীপ বৈরাগীকে (৩০) গ্রেফতার করে ।

এই ৪জন গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে বের হয়ে আসে হত্যার মোটিভ । তম্ময়, সাহেদ ও রাকিব এই তিন বন্ধু প্রথমে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে মদপান করে টেকেরহাট এসে রাত সোয়া ১১টার সময় অন্য একটি অনুষ্ঠানে উপজেলার চৌয়ারীবাড়ি যাওয়ার কথা বলে ১৬০/১৭০ টাকা দিয়ে মিন্টুর ভ্যানটি ভাড়া করে নিয়ে যায় । পথিমধ্যে নারায়নপুর নামক স্থানে পৌছালে ভ্যান চালক মিন্টু শেখকে (৩৫) তম্ময়, সাহেদ ও রাকিব মিলে এসএসপাইপ দিয়ে মাথায় আঘাত ও ছুরি দিয়ে গলায় কুপিয়ে এবং ইট দিয়ে মুখমন্ডল থেঁতলিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে ভ্যানটি নিয়ে যায় । পরে হত্যাকারীরা ২৩ অক্টোবর শনিবার ভ্যানটি নিকটস্থ একই উপজেলার গোলাবাড়ি গ্রামের প্রদীপ বৈরাগীর নিকট ভ্যানটি ১৩ হাজার টাকায় বিক্রি করে । পরে সাহেদ ও তম্ময় উক্ত টাকা নিয়ে টেকেরহাট সাহাবুদ্দিন মোল্লা কমপ্লেক্্র থেকে একটি টেকনো মোবাইল সাড়ে ১২হাজার টাকা দিয়ে কিনে বাড়ি চলে যায় । মামলা

তদন্তকারী কর্মকর্তা রাজৈর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, লাশ টি পাওয়ার পর আমরা তথ্যপ্রযুক্তির সহায়তায় তদন্ত শুরু করে হত্যার কাজে ব্যবহৃত একটি ছুরি ও এসএস পাইপ এবং ব্যাটারী চালিত ভ্যান ও মোবাইল সেট উদ্ধার করি । গ্রেফতারকৃত আসামীরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION