1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
করোনায় বাল্য বিবাহের বন্ধে বসে নেই রাজৈর উপজেলা প্রশাসন। দুটি বাল্য বিবাহ বন্ধ।। - Madaripur Protidin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

করোনায় বাল্য বিবাহের বন্ধে বসে নেই রাজৈর উপজেলা প্রশাসন। দুটি বাল্য বিবাহ বন্ধ।।

  • প্রকাশিত : রবিবার, ২ আগস্ট, ২০২০, ৮.০৮ পিএম
  • ৬৫৯ জন পঠিত

করোনায় বাল্য বিবাহের বন্ধে বসে নেই রাজৈর উপজেলা প্রশাসন। দুটি বাল্য বিবাহ বন্ধ।।

রাজৈর প্রতিনিধি।

করোনার মধ্যে বসে নেই রাজৈর উপজেলা প্রশাসন। ঝুঁকি নিয়ে  বাল্য বিবাহ বন্ধের কাজ অব্যাহত রেখেছেন।

রাজৈর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহামুদা আক্তার কনা  জানান, রবিবার(২-৮-২০) দুপুরে মাঝিকান্দি কাশিমপুর গ্রামে চান মিয়া কারিকরের মেয়ে ও কাশিমপুর মেহেরআলী উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রীর সাথে গোপালগঞ্জের এক ছেলের সাথে দিন ঠিক ছিল। গোপন সুত্রে খবর পেয়ে   মহিলা বিষয়ক অফিসের   এক কর্মী কেয়া দেবনাথ ও পুলিশের এসআই সঙ্গীয় ফোর্স্ নিয়ে কনের বাড়ী যায় এবং কনের বাবা চান মিয়াকে আটক করে নিয়ে  নির্বাহী ম্যাজিষ্টেট ও রাজৈর উপজেলার নির্বাহী অফিসারের ভ্রাম্যমান আদালত হাজির করলে  ভ্রাম্যমান আদালত ৩০০০০হাজার জরিমান করে  এবং মুচলেখা রেখে ছেড়ে দেয়া হয় ।

অন্যদিকে ৩০জুলাই পাইকপাড়া ইউনিয়নের দক্ষিন সারিস্তাবাদ গ্রামের হাসমত শেখের কন্যার(১৬) সাথে কবিরাজপুর ইউনিয়নের কবিরাজপুর গ্রামের চেীকিদার বাড়ীর এক ছেলের সাথে বিবাহের দিন ঠিক ছিল। গোপন সুত্রে খবর পেয়ে উপজেলার নির্বাহী অফিসার সোহানা নাসরিনে নির্দেষনা ও মহিলা বিষয়ক অফিসের   এক কর্মী ও রাজৈর থানার এসআই সঙ্গীয় ফোর্স নিয়ে কনের বাড়ী হাজির হয় । অবস্থা বেগতিক দেখে বরসহ বরযাত্রী পালিয়ে যায় । পরে কনের বাবাকে নির্বাহী ম্যাজিষ্টেট ও রাজৈর উপজেলার নির্বাহী অফিসারের ভ্রাম্যমান আদালত হাজির করলে  ৩০০০০হাজার জরিমান করা হয়  এবং মুচলেখা রেখে ছেড়ে দেয়া হয় ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION