1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে কিশোরীকে ধর্ষনের ঘটনায় সালিশীর নামে অভিযুক্তকে জুতাপেটা করায় চেয়ারম্যানসহ ৮জনের নামে পরিবারের মামলা । - Madaripur Protidin
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

মাদারীপুরে কিশোরীকে ধর্ষনের ঘটনায় সালিশীর নামে অভিযুক্তকে জুতাপেটা করায় চেয়ারম্যানসহ ৮জনের নামে পরিবারের মামলা ।

  • প্রকাশিত : বুধবার, ১৯ আগস্ট, ২০২০, ৫.৩১ পিএম
  • ৬৫৪ জন পঠিত

মাদারীপুরে কিশোরীকে ধর্ষনের ঘটনায় সালিশীর নামে অভিযুক্তকে জুতাপেটা করায় চেয়ারম্যানসহ ৮জনের নামে পরিবারের মামলা ।
মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষনের ঘটনায় অভিযুক্তকে জুতাপেটা ও দুই লাখ টাকা জরিমানা করায় ইউপি চেয়ারম্যানসহ ৮জনের নামের মামলা করা হয়েছে। মঙ্গলবার রাতে (১৮ আগস্ট) সদর মডেল থানায় নির্যাতিতার মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় অভিযুক্ত ধর্ষণকারী মামুন মাল, পাঁচখোলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আকতার হাওলাদার, স্থানীয় মাতুব্বর (সালিশীকারী) মোয়াজ্জেম আকন, রকমান আকন, মান্নান আকন, সোহেল মাল, রাজ্জাক মাল, সজিব আকনকে আসামী করা হয়।
মামলার বিবরনে জানা যায়, গত ৯ আগস্ট সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের এক কিশোরীকে বাড়ি থেকে ডেকে নির্জন স্থানে নিয়ে যায় পাশের বাড়ির ভ্যানচালক ও চার কন্যা সন্তানের পিতা মামুন মাল। পরে জোরপূর্বক ১৪ বছরের ওই কিশোরীকে ধর্ষণ করে সে। কিশোরীর চিৎকারের আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় মামুন। বিষয়টি স্থানীয় মাতুব্বরদের জানালে চেয়ারম্যানের মাধ্যমে ঘটনার পর দিন মিমাংসায় বসে উভয়পক্ষ। এসময় সিধান্ত মোতাবেক পাঁচখোলা ইউনিয়নের চেয়ারম্যান আকতার হাওলাদার অভিযুক্ত মামুন মালকে ১৫ বার জুতাপেটা করে এবং জরিমানা দুই লাখ টাকা করে। যার এক লাখ ২০ হাজার টাকা নির্যাতিতার পরিবারকে দিয়ে বাকি টাকা রেখে দেয় চেয়ারম্যান ও মাতুব্বররা এবং নির্যাতিতার পরিবারকে মামলা করতে নিষেধ করা হয়। এ ঘটনার পর ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় নেতাদের বিরুদ্ধে মুখ খুলতে ভয় পায় ওই কিশোরীর পরিবার ও এলাকাবাসী। এক পর্যায়ে পুলিশ, উপজেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের কর্মকর্তারা বিষয়টি অবগত হলে তাদের কাছে সবকিছু খুলে বলে পরিবার। পরে মঙ্গলবার রাতে (১৮ আগস্ট) কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত ধর্ষণকারী মামুন মাল ও ইউপি চেয়ারম্যান আকতার হাওলাদারসহ ৮জনের নামে সদর মডেল থানায় মামলা করেন।
মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, মামলায় ইউপি চেয়ারম্যানসহ ৮জনকে আসামী করা হয়েছে। আসামীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে। এছাড়া নির্যাতিতার পরিবারকে সব ধরনের আইনগত সহযোগিতা করবে পুলিশ। এদিকে নির্যাতিতার শারিরিক পরীক্ষা মাদারীপুর সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।
মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আকতার কনা জানান নির্যাতিতা পরিবারকে সব ধরনের সহযোগিতা দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION