1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও যাত্রীবাহী মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ ৫জন নিহত । ৩ জন আহত - Madaripur Protidin
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও যাত্রীবাহী মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ ৫জন নিহত । ৩ জন আহত

  • প্রকাশিত : বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১.০৯ পিএম
  • ১২৫ জন পঠিত

মুকসুদপুর  সংবাদদাতা।
গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও যাত্রীবাহী মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ হয় । এতে মাইক্রোবাসের ড্রাইভার ও ৪জন নারীসহ ৫জন নিহত ও ৩জন আহত হয়েছে । বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের টেকেরহাট সংলগ্ন মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমড়াকান্দি নামক স্থানে এ মর্মান্তিক ঘটনা ঘটে । এসময় মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা -টেকেরহাট-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমড়াকান্দি নামক স্থানে ঢাকা গামী গ্লোবাল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও টেকেরহাট গামী একটি যাত্রীবাহী মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় মাইক্রোবাসের সমুখভাগ দুমড়ে মুচড়ে যায় । এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ড্রাইভার ও ৪জন নারী ঘটনাস্থলেই নিহত ও ৩জন আহত হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে । সে হলো ঢাকা পল্লবী এলাকার সালমা জামান (৩৫) । অন্য নিহতের বয়স ৫০ থেকে ৫৫ বছরের মধ্যে । খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে । ভাংগা হাইওয়ে পুলিশের এস আই নোমান ও মাদারীপুর ফায়ার সার্ভিসের উপ পরিচালক শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।
বিস্তিারিত পরবর্তীতে দেয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION