1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
টকবগে যুবকের দুটি কিডনিই নষ্ট ॥ সাহায্যের আবেদন পরিবারের - Madaripur Protidin
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকেরহাটে বাস, প্রাইভেটকার ও অটোরিকশা ত্রি মুখি সংঘর্ষ । অটোরিকশার চালকসহ দুইজন নিহত । ১০জন আহত মাদারীপুরে ইসলামিক রিলিফের কোরবানীর মাংস পেলো ১৪‘শ পরিবার কালকিনিতে কৃষকের বাড়িতে দফায়-দফায় বোমা হামলার অভিযোগ ঢাকার আশুলিয়ায় গামেন্টস কর্মী সাবিনা ইয়াসমিন (২৫) হত্যাকান্ডের মূলহোতা আবু তালেব গ্রেফতার ঢাকার ধামরাইয়ে অটোচালক কালাম বিশ্বাস হত্যাকান্ডের মূলহোতা ও অটোরিকশা ছিনতাইকারী চক্রের নেতা বিচ্ছু শান্ত (১৯)’সহ চক্রের ৪ সদস্য গ্রেফতার রাজৈরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০২৪ অনুষ্ঠিত সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে শিক্ষক হারুন অর রশিদ (৩৬)’কে অপহরণপূর্বক কুপিয়ে হত্যাকান্ডের প্রধান আসামীসহ ৩ জন গ্রেফতার মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ মাদক বিরোধী অভিযানে ১৫৪৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদারীপু‌রে ঈদের আগে খামারে আগুন, পুড়লো ১৩ গরুসহ বহু মুরগি মাদারীপুরে ভূমিদস্যুর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

টকবগে যুবকের দুটি কিডনিই নষ্ট ॥ সাহায্যের আবেদন পরিবারের

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১০.২৮ এএম
  • ১৭১ জন পঠিত

মাদারীপুর
মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব পূয়ালী গ্রামের আব্দুর রহিম হাওলাদারের একমাত্র পুত্র সন্তান ২৫ বছরের টগবগে যুবক মো. রাব্বি হাওলাদার দীর্ঘদিন যাবত কিডনি রোগে ভুগছেন। তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। ডাক্তারের পরামর্শ তার কিডনি ট্রান্সপ্ল্যান্ট করতে হবে। বর্তমানে তার চিকিৎসার জন্য প্রায় ১০ লাখ টাকার প্রয়োজন বলে কর্তব্যরত চিকিৎক জানিয়েছেন। রাব্বির কিডনি প্রতিস্থাপনের জন্য এতো টাকা লাগবে শোনার পর থেকেই তার অসহায় কৃষক বাবা সাহায্যের জন্য ছুটছেন চেয়ারম্যান, মেম্বারসহ স্থানীয় বিত্তবানদের দ্বারে দ্বারে। কেন না তার সবকিছুই বিক্রি করে দিলেও ১ থেকে দেড় লাখ টাকার বেশি জোগাড় করার সামর্থ হচ্ছে না। রাব্বি বর্তমানে ঢাকার মিরপুর কিডনি ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অর্থাভাবে চিকিৎসা বন্ধ হতে চলেছে একমাত্র ছেলে রাব্বির। তাই তার অসহায় কৃষক বাবা কাঁদতে কাঁদতে সন্তাানকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন করেছেন তিনি। দেশের বিত্তবানরা সাহায্যের হাত বাড়িয়ে দিলেই হয়তো বেঁচে যাবে তার সন্তান।
জানা গেছে, রাব্বি হাওলাদার কয়েক মাস পূর্বে হঠাৎ অসুস্থ হয়ে পরলে তাকে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে যান তার পরিবার। সেখানের কর্তব্যরত চিকিৎসক তার পরিক্ষা-নিরিক্ষা করে বলেন রাব্বির দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। পরে চিকিৎসকের পরামর্শ অনুয়ায়ি নিয়মিত চিকিৎসা চলছিলো রাব্বির। কিন্তু কিছুদিন আগে হঠাৎ করে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে মিরপুর কিডনি ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করে রাখা হয়। এরই মধ্যে প্রায় আড়াই লাখ টাকার ওপরে শুধু হাসপাতাল ও ওষুধের বিল দিতে হয়েছে। দরিদ্র এই পরিবারটি আত্মীয়স্বজনসহ সকলের সহায়তায় সে বিল দেওয়া সম্ভব হয়। বর্তমানে রাব্বিকে বাঁচাতে প্রায় ১০ লাখ টাকার প্রয়োজন। প্রতিদিনের ওষুধ, ইনজেকশন এবং রক্তের ক্রসম্যাচিং খরচ হিসাবে প্রতিদিন প্রায় পাঁচ হাজার টাকার উপরে খরচ হচ্ছে। বর্তমানে এই টাকার যোগান দেয়াও অসম্ভব হয়ে পড়েছে।
রাব্বির মা রেভা বেগম কান্না জরিত কণ্ঠে বলেন, ‘এভাবে আর কয়দিন চিকিৎসা করাতে পারবো জানি না। কারণ আমাদের সামর্থ শেষ হয়ে এসেছে। শুধুমাত্র টাকার অভাবে তাকে ভালো কোন হাসপাতালেও নিতে পারছি না। কিন্তু কিডনি প্রতিস্থাপনের জন্য অপারেশনের ধকল সহ্য করার মতো সুস্থ অবস্থায় আনা খুব জরুরি।’
রাব্বির কৃষক বাবা আব্দুর রহিম বলেন, ‘আমাদের পরিবারের পক্ষ থেকে সকলের কাছে অনুরোধ করা হচ্ছে আপনাদের ভালোবাসা ও সাহায্য আমাদের খুব প্রয়োজন। কারণ শুধুমাত্র টাকার অভাবে বিনা চিকিৎসায় আমার একমাত্র ছেলে অকালে ঝরে যাবে তা আমার জীবন থাককে মানতে পারছি না। তাই আপনাদের কাছে আমাদের একান্ত অনুরোধ, আপনারা সাধ্যমতো আপনাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION