1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
ইতালী যাবার পথে প্রচন্ড ঠান্ডায় নিহত মাদারীপুরের গ্রামে ইমরানের জানাজা সম্পন্ন । জয়ের মরদেহ মাদারীপুরের উদ্দেশ্যে রওয়ানা । গ্রেফতার হয়নি দালালচক্র । - Madaripur Protidin
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে অবৈধ বালু উত্তোলনে বাঁধা দেয়ায় ইউপি সদস্যকে পিটিয়ে মারাত্মক জখম মাদারীপুরে সংখ্যালঘুদের নিয়ে যারা রাজনীতি করে তারাই হিন্দুদের মন্দিরে আক্রমণ চালায়- সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম শেখ হাসিনা আমাদের দেশের স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিল । আমরা কখনোই তাকে প্রধানমন্ত্রী বলতাম না – রাজৈরে চরমোনাই পীর । মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি

ইতালী যাবার পথে প্রচন্ড ঠান্ডায় নিহত মাদারীপুরের গ্রামে ইমরানের জানাজা সম্পন্ন । জয়ের মরদেহ মাদারীপুরের উদ্দেশ্যে রওয়ানা । গ্রেফতার হয়নি দালালচক্র ।

  • প্রকাশিত : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ৭.৫৯ পিএম
  • ৩৫৭ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি:
অবৈধভাবে সমুদ্রপথে ইতালী যাবার সময় ভূমধ্যসাগরে প্রচন্ড ঠান্ডায় মারা যাওয়া ইমরান হাওলাদারের মরদেহ গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার পশ্চিম পেয়ারপুরে শুক্রবার রাত ১১টার দিকে পৌছালে স্বজনদের মধ্যে কান্নার রোল পড়ে যায় । এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে দুরদুরান্ত থেকে আতœীয়স্বজন ও পাড়া প্রতিবেশী ইমরান হাওলাদারের মরদেহ এক নজর দেখার জন্য ছুটে আসে থাকে । তাদের কান্নায় আকাশ বাতাস ভাড়ি হয়ে উঠে ।

শনিবার সকাল ৯টার সময় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। এদিকে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় একই এলাকার জয় তালুকদারের মরদেহ হযরত শাহজাহাল আন্তর্জাতিক বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে অ্যাম্বুলেন্সে করে মাদারীপুরের উদ্দেশ্যে ওয়ানা দিয়েছে বলে মৃত জয়ের বড় ভাই গোপী তালুকদার নিশ্চিত করেছেন । জয়ের পরিবারেও চলছে শোকের মাতম ।

ইমরান ও জয়সহ মাদারীপুরের ৫ যুবক মারা যাবার ২১দিনেও কোন মামলা’ই হয়নি। ফলে ধরাছোঁয়ার বাইরে দালালচক্র। এতে ক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী। পুলিশ বলছে, অভিযুক্তদের ধরতে অব্যাহত রয়েছে অভিযান।

ভাগ্যেরচাকা পরিবর্তণ করতে গিয়ে একমাত্র ছেলে ইমরান হাওলাদার লাশ হয়ে ফিরবে এ শোক কিছুতেই মেনে নিতে পারছেন না মা জামিলা বেগম। আজাহারিতে ভারী হয়ে উঠেছে আশপাশের পরিবেশ। শুক্রবার দুপুরে হযরত শাহজাহাল আন্তর্জাতিক বিমানবন্দের থেকে অ্যাম্বুলেন্সে ইমরানের মরদেহ গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুরে শুক্রবার রাত ১১টার দিকে নিয়ে আসা হয়। পরে মরদেহ একনজর দেখতে ভীড় করেন পাড়াপ্রতিবেশী ও আত্মীয়-স্বজনরা। এসময় স্বজনদের মধ্যে কান্নার রোল পড়ে যায় । শনিবার সকাল ৯টার সময় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ইমরানকে। সমবেদনা জানাতে ছুটে আসেন ঘনিষ্ঠজনেরা।

স্বজনরা জানায়, ধারদেনা করে দক্ষিনপাড়া গ্রামের সলেমান বেপারীর ছেলে মানবপাচারচক্রের সক্রিয় সদস্য সামাদ বেপারীর হাতে ৮ লাখ টাকা তুলে দেন ইমরানের ভ্যানচালক বাবা শাজাহান হাওলাদার। পরে আর কোন খোঁজই রাখেনি দালালচক্র। এই ঘটনায় দালালদের কঠোর বিচার দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।

ইমরানের চাচা মো. শওকত হাওলাদার বলেন, এলাকার অল্পবয়সী ছেলেদের প্রলোভন দেখিয়ে ইতালী নেয়ার কথা বলে দালালচক্র লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। প্রায়ই দুর্ঘটনায় মৃত্যুর খবর আসছে। দালালদের বিচার না হওয়ায় এই অপরাধ থামছেই না। আমরা দালালদের কঠোর বিচার চাই।

ইমরানের ফুফু শিউলি বেগম অভিযোগ করে বলেন, আমার ভাইয়ের একমাত্র ছেলে ইমরানকে দালালচক্র মেরে ফেলেছে। আমরা এই ঘটনার বিচার চাই। এদিকে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় মাদারীপর সদর উপজেলার একই এলাকার পলাশ তালুকদারের ছেলে জয় তালুকদারের মরদেহ হযরত শাহজাহাল আন্তর্জাতিক বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে অ্যাম্বুলেন্সে করে মাদারীপুরের উদ্দেশ্যে ওয়ানা দিয়েছে বলে মৃত জয়ের বড় ভাই গোপী তালুকদার কান্নাজড়িত কন্ঠে মুঠোফোনে যুগান্তরকে জানায় ।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ২২ জানুয়ারি অবৈধভাবে সমুদ্রপথে লিবিয়া হয়ে ইঞ্জিনচালিত নৌকায় ইতালী যাবার পথে প্রচন্ড ঠান্ডায় মারা যায় ৭ বাংলাদেশী। মারা যাওয়া ৭ বাংলাদেশীর মধ্যে ৫জনই মাদারীপুরের বাসিন্দা। এই ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে দালালচক্রকে ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION