1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ঢাকার সাভারে ২০১০ পিস ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার। - Madaripur Protidin
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

ঢাকার সাভারে ২০১০ পিস ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার।

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১, ৩.৫১ পিএম
  • ৩২৯ জন পঠিত

অফিস রিপোর্টঃ র‌্যাব-৪ এর অভিযানে ঢাকার সাভারে থেকে ২০১০ পিস ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী মোঃ নুরুল ইসলাম ওরফে নুরু গ্রেফতার হয়েছে।।
র‌্যাব সুত্র জানায়, ১৮জানুয়ারী গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, মাদক ব্যবসায়ীরা মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে সাভার মডেল থানাধীন কাঞ্চনপুর এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল সাভার মডেল থানাধীন কাঞ্চনপুরে অভিযান পরিচালনা করে ২০১০ পিস ইয়াবা এবং ০১ টি মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী মোঃ নুরুল ইসলাম ওরফে নুরু (৫৮), জেলা- ঢাকাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দেশের বিভিন্ন জায়গা থেকে ইয়াবা ক্রয় করে ঢাকা জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION